মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

টেকনাফে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রিপোর্টারের নাম
  • সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃকক্সবাজার-টেকনাফ মহাসড়কে সিএনজি ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহতের ঘটনা  ঘটেছে। এসময় আরও ৩ জন আহত হয়েছে।রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে টেকনাফের হোয়াইক্যং লম্বাবিল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- টেকনাফের হোয়াইক্যং মিনাবাজার এলাকার মো. ইউনুসের ছেলে মো. জয়নাল (৩৬) ও একই এলাকার সিএনজি ড্রাইভার রহমত উল্লাহের ছেলে মো. মামুন (২৭)।

হোয়াইক্যং হাইওয়ে পুলিশের ইনচার্জ পরিদর্শক মো. মনিরুল ইসলাম জানান, রবিবার বেলা ১টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের হোয়াইক্যং লম্বাবিল এলাকায় টেকনাফগামী এ এস. আলম (ঢাকা মেট্রো-স-১২-০১০) মিনি বাসের সঙ্গে বিপরীত থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ৩ জন। নিহতদের মধ্যেই একজন সিএনজি চালক ও অপরজন সিএনজিটির মালিক বলে জানা গেছে।

তিনি আরও জানান, লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ৩ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ইত্তেফাক

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....