শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

পাকুন্দিয়ায় পুলিশ-বিএনপি সংঘর্ষ চলছে

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৩ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলছে। শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় পৌর সদরের সৈয়দগাঁও চৌরাস্তা এলাকায় এ ঘটনার সূত্রপাত ঘটে। কিশোরগঞ্জ সদর সার্কেলের এএসপি আল-আমিন হোসাইন সংঘর্ষের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নিত্যপন্য সহ তেল, গ্যাস ও পেট্রোলের লাগামহীন মূল্য বৃদ্ধি ও ভোলায় কর্মী হত্যাকান্ডের প্রতিবাদে পাকুন্দিয়া উপজেলা বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ নিয়ে পৌর সদরের সৈয়দগাঁও চৌরাস্তা এলাকায় জড়ো হতে থাকে। এসময় পুলিশকে লক্ষ্য করে দলটির নেতা কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করলে এ সংঘর্ষের সূত্রপাত হয়। পরে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ও জানমালের নিরাপত্তা রক্ষায় পুলিশ টিয়ার সেল ও রাবার বুলেট ও লাঠিচার্জ করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে থেমে থেমে এখনও সংঘর্ষ চলছে। এদিকে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা সংঘর্ষের ঘটনা প্রতিহত করতে শক্তিশালী অবস্থান নিয়েছে ও প্রতিবাদে বিক্ষোভ মিছিল করছে।  পাকুন্দিয়া পৌর বিএনপির সভাপতি এস এ এম মিনহাজ উদ্দিন বলেন, আমিসহ প্রায় শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন।

ইত্তেফাক

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....