শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

গৌতম গম্ভীরের দলে মাশরাফি

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ সাবেক ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতের লিজেন্ডস লিগ ক্রিকেট (এলএলসি) টুর্নামেন্ট।  আর সেখানে ভারত দলের সাবেক ওপেনার গৌতম গম্ভীরের ইন্ডিয়া ক্যাপিট্যালস দলে যোগ দিয়েছেন বাংলাদেশের অন্যতম সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। প্লেয়ার্স ড্রাফট থেকে তাকে টেনে নিয়েছে গম্ভীরের দল। মাশরাফি সতীর্থ হিসেবে পাবেন প্রোটিয়া লিজেন্ড জ্যাক ক্যালিসকে। আরও আছেন জিম্বাবুয়ের হ্যামিল্টন মাসাকাদজা ও মিচেল জনসন, আফগানিস্তানের আসগর আফগান, ইংল্যান্ডের রবি বোপারা।

আসন্ন এই এলএলসি টুর্নামেন্টে চারটি দল অংশগ্রহণ করবে। টুর্নামেন্টের ১৫টি ম্যাচ হবে ছয়টি ভিন্ন শহরে হবে।  আগামী ১৬ সেপ্টেম্বর কলকাতার ইডেন গার্ডেনসে হবে উদ্বোধনী ম্যাচ। এছাড়া লখনৌ, দিল্লি, কুটাক, রাজকোট ও যোধপুরে হবে আসরের অন্যান্য ম্যাচগুলো।

ইন্ডিয়া ক্যাপিটালস স্কোয়াড

গৌতম গম্ভীর (অধিনায়ক), মাশরাফি বিন মর্তুজা, হ্যামিল্টন মাসাকাদজা, রজত ভাটিয়া, লিয়াম প্লাঙ্কেট, মিচেল জনসন, আসগর আফগান, রবি বোপারা, প্রবীন তাম্বে, দীনেশ রামদিন, পারভেজ মাহারুফ, জ্যাক ক্যালিস, পঙ্কজ সিং, জন মুনি, প্রসপার উতসেয়া ও রস টেইলর।

যুগান্তর

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....