শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

রাজধানীতে দ্বিতীয় স্ত্রীর ছুরিকাঘাতে যুবক খুন

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ রাজধানীর মহাখালী সাততলা বস্তিতে পারিবারিক কলহের জেরে দ্বিতীয় স্ত্রীর ছুরির আঘাতে শাওন পেদা (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি পেশায় পিকআপ ভ্যান চালক ছিলেন।

গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় শাওনের। শাওন পটুয়াখালী সদর উপজেলার বরুনবাড়িয়া গ্রামের মজিবর পেদার (মৃত) ছেলে। মহাখালী সাততলা বস্তিতে থাকতেন তিনি।

বনানী থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কাদির জানান, সুমাইয়া আক্তার নামে এক তরুণীর সঙ্গে শাওনের প্রেমের সম্পর্ক ছিল। দশ মাস আগে তাঁরা বিয়ে করেন। বিয়ের পর সুমাইয়া জানতে পারেন শাওনের দ্বিতীয় স্ত্রী তিনি। এরপর থেকেই কলহ শুরু হয়। এরই জেরে বুধবার সন্ধ্যায় তাঁদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বাসায় থাকা ধারালো ছুরি দিয়ে শাওনের পেটে আঘাত করেন সুমাইয়া। সুমাইয়া অন্যদের সহায়তায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এসআই আরও জানান, অভিযুক্ত সুমাইয়াকে আটক করা হয়েছে। এই ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

শাওনের চাচাতো ভাই কবির হোসেন জানান, আগের এক ছেলে ও স্ত্রী রয়েছে শাওনের। তাঁরা গ্রামের বাড়িতে থাকেন। এরপর দশ মাস আগে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে তাঁর সঙ্গে কারও তেমন যোগাযোগ ছিল না। গতকাল রাতেই আত্মীয়দের মাধ্যমে তিনি শাওনের মৃত্যুর খবর শোনেন।

সূত্রঃ আজকের পত্রিকা

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....