মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

ম্যাচ হারলেও প্রেমিকার মন জিতেছেন কিঞ্চিত

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ এবারের এশিয়া কাপে বাছাই পর্ব পেরিয়ে মূল পর্বে খেলছে হংকং। নিজেদের প্রথম ম্যাচে বুধবার (৩১ আগস্ট) হংকং মাঠে নেমেছিল ভারতের বিপক্ষে। ম্যাচটি লড়াই করে হারলেও, ম্যাচ শেষে দলের ব্যাটসম্যান কিঞ্চিত শাহ জয় করে নিয়েছেন প্রেমিকার মন। ভারতের দেয়া ১৯৩ রানের টার্গেট তাড়া করতে নেমে পূর্ণ ২০ ওভার খেলে ১৫২ তে থামে হংকংয়ের ইনিংস। কঠিন গ্রুপে পড়ায় এমন হারেও বাহবা পাচ্ছে তারা। ম্যাচটার রেজাল্ট হয়তো সবাই জানতো, তবে জানতো না ম্যাচের পরবর্তী ঘটনা।

ভারতের বিপক্ষে ম্যাচের পর কিঞ্চিত শাহ গ্যালারিতে থাকা তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন। সেই প্রস্তাবে তার প্রেমিকা রাজি হন। ম্যাচ শেষে গ্যালারিতে গিয়ে হাঁটু গেড়ে আংটি বের করে বিয়ের প্রস্তাব করার সে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভারতের বিপক্ষে কিঞ্চিত শাহ ২৮ বলে দুই চার এবং এক ছক্কায় করেছেন ৩০ রান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....