শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

এ যেনো অচেনা এক মুশফিক ফারহান!

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪০ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ মাথা ভর্তি লম্বা চুল, গোঁফ দাড়িতে ঢেকে আছে মুখ, ময়লা-ছেঁড়া জামা প্যান্ট পরে রাস্তায়। থালা কিংবা কাগজ হাতে পথে পথে ঘুরে বেড়ানো বেড়াচ্ছেন। দেখে চেনার জো নেই তিনি জনপ্রিয় অভিনেতা মুশফিক ফারহান। এবার ‘গল্পটা প্রেমের’ নাটকে পাগলের চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। নাটকটি পরিচালনা করেছেন মাহমুদ মাহিন। ‘গল্পটা প্রেমের’ নাটকে আরও অভিনয় করেন সামিরা খান মাহি ও সেমন্তী সৌমি। সিডি চয়েজ ড্রামা’র ইউটিউবে ‘গল্পটা প্রেমের’ নাটকটি সেপ্টেম্বরেই প্রচার হবে।

মুশফিক ফারহান ইত্তেফাক অনলাইনকে জানান, ‘গল্পটা প্রেমের’ নাটকটি আমাদের সমাজের নিম্নমধ্যবিত্ত শ্রেণির ছেলে-মেয়ের প্রেমের গল্প। ছেলেটির ভুলের কারণে একপর্যায়ে সে পাগল হয়ে যায়।

তিনি আরও বলেন, চ্যালেঞ্জ নিয়ে যতগুলো কাজ করেছি দর্শকের ভালোবাসায় দিনশেষে অ্যাপ্রিসিয়েশন পেয়েছি। ‘গল্পটা প্রেমের’ কাজটিও চমৎকার হয়েছে। পরিচালক মাহিনের সঙ্গে আমার বোঝাপড়াটা অন্যরকম। পরস্পরের চাওয়াটা বুঝি বলেই আমরা দর্শকদের ভালো ভালো কাজ উপহার দিতে পারি। প্রসঙ্গত, ‘মধ্যবিত্ত’ থেকে ‘সুইপার ম্যান’ হয়ে ম্যানহোলে ঢুকে পড়া, দারোয়ান থেকে লেগুনা ড্রাইভার কিংবা কক্সবাজারের একজন জেলে; সব চরিত্র দিয়ে দর্শকের তাগ লাগিয়ে দিয়েছেন মুসফিক। এবার তিনি ‘পাগল’-এর চরিত্রে নিজেকে উপস্থাপন করবেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....