শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

৯নং সংরক্ষিত আসনের কাউন্সিলর লাইলী বেগমের মৃত্যুতে রাসিক মেয়রের শোক

রিপোর্টারের নাম
  • সময় : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৮ দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী সিটি কর্পোরেশনের ৯নং সংরক্ষিত আসনের কাউন্সিলর লাইলী বেগম ইন্তেকাল করেছেন (ইনা লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ বুধবার ভোর ৪টায় ২৮নং ওয়ার্ডের বাজে কাজলা ফুলতলা এলাকায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

কাউন্সিলর লাইলী বেগম দীর্ঘদিন যাবৎ ক্যানসার ও কিডনী রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। মৃত্যুকালে তিনি ৩ ছেলে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ জোহর কাজলা সাকোপাড়া ঈদগাহ মাঠে মরহুমা লাইলী বেগমের জানাযা নামাজ অনুষ্ঠিত হবে ও কাজলা সাকোপাড়া গোরস্থানে দাফন সম্পন হবে।

সংরক্ষিত আসনের কাউন্সিলর লাইলী বেগমের মৃত্যুত গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন মেয়র। শোক বার্তায় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করন এবং তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....