মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

‘সন্ত্রাসের রাজনীতির প্রতীক বিএনপি-জামায়াত’

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ২২ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি-বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় তার ভেরিফাইড ফেসবুক পেজে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, জামায়াত-ই-ইসলামি এবং এর ছাত্র সংগঠন ইসলামী ছাত্রশিবিরের কর্মকাণ্ড নিয়ে একটি স্ট্যাটাস দেন। পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগের ওয়েবসাইটে প্রকাশিত ‘সন্ত্রাসের রাজনীতির প্রতীক বিএনপি-জামায়াত’ শিরোনামের একটি আর্টিকেল শেয়ার করেন।

সজিব ওয়াজেদ জয় তার ফেসবুক স্ট্যাটাসে বলেন, গত দুই দশকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সাথে এর চরমপন্থী মিত্র জামায়াত-ই-ইসলামি এবং এর ছাত্র সংগঠন ইসলামী ছাত্রশিবিরের সাথে একটি ভয়ঙ্কর রাজনৈতিক সংস্কৃতি চালু করেছে, যার বৈশিষ্ট্য হচ্ছে প্রতিবাদের নামে রাজপথে সাধারণ নাগরিক ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর সহিংস ও প্রাণঘাতী হামলা, হিন্দু ও অন্যান্য ধর্মালম্বিদের ওপর উদ্দেশ্যপ্রণোদিত হামলা ও তাদের বাড়িতে অগ্নিসংযোগ, রাজনৈতিক প্রতিপক্ষকে হত্যা ইত্যাদি।

এসকল কাজে তারা প্রায়ই জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ- জেএমবি এবং হরকাতুল জিহাদের মতো সহিংস চরমপন্থী সংগঠনগুলোকে ব্যবহার করেছে এবং এখনও করছে। আজ যারা মানবাধিকারের কথা বলে বিদেশী দূতাবাস, বিদেশী মিডিয়া ও দেশের মিডিয়াতে সহমর্মিতার আবদার করছে, তাদের হাতেই লুণ্ঠিত হয়েছে বাংলাদেশের সর্ব পর্যায়ের মানুষের মানবাধিকার। এই প্রতিবেদনে বিগত দিনে বিএনপি জামাতের সহিংস রাজনীতির সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরা হয়েছে।

সূত্রঃ ইত্তেফাক

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....