শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

মাটি খুঁড়ে লাশ বের করল শিয়াল, হাতে চুড়ি দেখে শনাক্ত করলেন স্বামী

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১২ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের পাঁচ দিন পর মাটি চাপা অবস্থায় নাছিমা বেগম (৩৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার বিশগিড়ি পাড়া বন বিভাগের বাগানের ঝোপের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নাছিমা বেগম উপজেলার মানিককুড়া গ্রামের আমির হোসেন মন্ডলের স্ত্রী। নাছিমা ও আমির হোসেনের সংসারে চার সন্তান রয়েছে। আমির হোসেন পেশায় গ্রাম পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নাছিমার সামান্য মানসিক সমস্যা ছিল। মাঝে মাঝে মানিককুড়া গ্রাম থেকে হেন্ডেলের মোড়ে নাছিমা চা খেতে যেতেন। শনিবার (২০ আগস্ট) বিকেলে নাছিমা বাড়ি থেকে বের হন। এরপর থেকে নাছিমাকে খুঁজে না পেয়ে মঙ্গলবার (২৩ আগস্ট) আমির হোসেন নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়রি (জিডি) করেন। চারদিন অতিবাহিত হলেও নাছিমার কোনো সন্ধান না পেয়ে তার পরিবারের সদস্যরা দুশ্চিন্তায় পড়েন।
প্রতিদিনের মতো স্বামী আমির হোসেন বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে বন বিভাগের সমতলের আকাশমণী বাগানে খুঁজতে থাকেন। এসময় জঙ্গলের ঝোপে মাটিচাপা অবস্থায় এক নারীর মরদেহ দেখতে পান। মাটি খুঁড়ে শিয়াল মরদেহের হাত ও মাথার কিছু অংশ বের করে ফেলে। পরে মরদেহের হাতে থাকা চুড়ি ও পরনের কাপড় দেখে আমির হোসেন তার স্ত্রীর মরদেহ শনাক্ত করেন।
পরে খবর পেয়ে ঘটনাস্থলে নালিতাবাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আফরোজা নাজনীনসহ পুলিশ সদস্যরা উপস্থিত হন। দুপুরে সিআইডির ক্রাইমসিন ইউনিট ও র‌্যাব-১৪ ও পিবিআই ঘটনাস্থলে উপস্থিত হন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধারে থানা পুলিশ, পিবিআই, সিআইডি ও র‍্যাবের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের কারণ ও অপরাধী সনাক্তে কাজ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে।
এ ব্যাপারে নিহত নাছিমার পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
সূত্রঃ সময়

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....