শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

পান ব্যবসায়ীর ৩৪ লাখ টাকা লুট, উদ্ধার ২৩ লাখ

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৩৮ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ রাজশাহী মহানগরীতে পান ব্যবসায়ীর ৩৪ লাখ ২৭ হাজার টাকা লুটের ঘটনায় ডাকাত দলের মূল হোতাসহ আরও তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুট করা আরও ৫ লাখ ৮৫ হাজার ১২৫ টাকা উদ্ধার হয়।

এ নিয়ে এখন পর্যন্ত নয় আসামিকে গ্রেফতার করা হলো। আর উদ্ধার হয়েছে মোট ২২ লাখ ৭০ হাজার ৬৫ টাকা।
বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে আরএমপি সদর দফতরের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক এসব তথ্য জানান। এর আগে এ ঘটনায় ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার, ১৬ লাখ ৮৪ হাজার ৯৪০ টাকা ও দেশীয় অস্ত্র উদ্ধার এবং ডাকাতির কাজে ব্যবহৃত অ্যাম্বুলেন্সটি জব্দ করে পুলিশ।
উল্লেখ্য, গত রোববার (২১ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর শাহমখদুম থানার পোস্টাল একাডেমির সামনে পান ব্যবসায়ীর ৩৪ লাখ ২৭ হাজার টাকা লুট করে সংঘবদ্ধ ডাকাত দল।
সূত্রঃ সময়

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....