শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

আসছে ‘বদমাইশ পোলাপাইন সিজন ৪’

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ২৪ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ ইন্টারনেট দুনিয়ায় তরুণদের মাঝে এখন সবচেয়ে বেশি জনপ্রিয় ইউটিউব নাটক। বর্তমান সময়ে তরুণ নির্মাতাদের মাঝে অনেকেই এ প্রজন্মকে কেন্দ্র করে নাটকও বানাচ্ছেন প্রচুর, যা নেটমাধ্যমে রীতিমতো ভাইরাল। এমনই এক জনপ্রিয় সিরিজ ‘বদমাইশ পোলাপাইন’।

মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ৪২ পর্বের ওয়েবসিরিজটি মাত্র দেড় বছরে দর্শকের মাঝে অভাবনীয় সাড়া ফেলে দিয়েছে। যদিও কথা ছিল সিজন থ্রি-র পর আর কোনো সিজন আসবে না। কিন্তু দর্শকের আগ্রহে আরও একবার ফিরছে ‘বদমাইশ পোলাপাইন’–এমনটাই জানিয়েছেন নির্মাতা।

বান্নাহ সময় সংবাদকে জানান ইতোমধ্যে চিত্রনাট্যের কাজ শুরু হয়ে গেছে। আশা করা হচ্ছে আগামী মাস (সেপ্টেম্বর) থেকেই শুটিং শুরু করবে টিম ‘বদমাইশ পোলাপাইন’। গল্প নিয়ে বান্নাহ বলেন, ‘এবার গল্পে সব থেকে বড় চমক রয়েছে দর্শকের জন্য। সবচেয়ে বড় ধাক্কা খাবেন ভক্তরা।’

‘বদমাইশ পোলাপাইন’ এ অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, মারজুক রাসেল, প্রত্যহ হিরণ, মাখনুন সুলতানা মাহিমাসহ অনেকে। তবে নতুন সিজনে যুক্ত হতে পারে নতুন কিছু মুখ। মুক্তির তারিখ নিশ্চিত করে না জানালেও নির্মাতা জানান খুব শিগগিরই দর্শকের সামনে আসবে ‘বদমাইশ পোলাপাইন সিজন ৪’।
সূত্রঃ সময়

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....