বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন

অনুষ্ঠিত হলো রোটার‍্যাক্ট ক্লাব অফ অ্যাপ্রোচ রাজশাহী ৩০২তম নিয়মিত সভা

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১২৬ দেখেছেন
নিজস্ব প্রতিবেদকঃ  রোটার‍্যাক্ট ক্লাব অফ অ্যাপ্রোচ রাজশাহী ৩০২তম নিয়মিত সভা প্রবীণ হিতোষী, পদ্মা গার্ডেন, রাজশাহীতে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রেসিডেন্ট রোটার‍্যাক্টর তিতাস কুমার সরকার এর নেতৃত্বে সভা শুরু হয়। সভার শুরুতে কোরআন তেলোয়াত, রোটার‍্যাক্ট পারপাস, সভায় আগত সকল মেম্বার, গেস্ট ও রোটারিয়ান স্যারদের থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন। এরপর ক্লাবের প্রাণ ক্লাব সার্ভিস প্রোগ্রাম পরিচালনা করেন রোটার‍্যাক্টর  শাহীন খান। উক্ত প্রোগ্রামে অডিয়েন্স থেকে কিছু ধা ধাঁ মূলক প্রশ্ন মাধ্যমে ৫ জন কে বাছাই করেন। তাদের কে বিভিন্ন রকম অভিনয় যেমন, গান, কৌতুক, হকারী, জোকারি করে নিয়ে ৩ জন কে বাছাই করেন। বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন রোটারিয়ান মাহবুব আলম পিএসসিসি, রোটারি ক্লাব অফ মেট্রোপলিটন রাজশাহী। বিচারক তার বিচার কাজকর্ম থেকে ৩ জন কে বাছাই করেন।
প্রথম: রোটার‍্যাক্টর আল আমিন জয়েন্ট সেক্রেটারি, রোটার‍্যাক্ট ক্লাব অফ অ্যাপ্রোচ রাজশাহী
দ্বিতীয়: রোটার‍্যাক্ট আবদুল্লাহ আল খালিদ  অতীত সভাপতি ও বর্তমান হিসাব রক্ষক , রোটার‍্যাক্ট ক্লাব অফ অ্যাপ্রোচ রাজশাহী এবং রেজিওনাল রোটার‍্যাক্ট রিপেজেনটিভ, রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮১ বাংলাদেশ
তৃতীয়: রোটার‍্যাক্ট জাহিদুল ইসলাম অতীত সভাপতি ও বর্তমান ক্লাব ট্রেইনার, রোটার‍্যাক্ট ক্লাব অফ অ্যাপ্রোচ রাজশাহী
উক্ত সভায় আরও ৩ জন নতুন মুখকে মেম্বারশিপ দেওয়া হয়েছে। তারা হলেন, সাজিদুর রহমান,রেজওয়ান হোক এবং রাতিন
রোটার‍্যাক্টর মোঃ রাহিসুল ইসলাম রাহী সেক্রেটারি, রোটার‍্যাক্ট ক্লাব অফ অ্যাপ্রোচ রাজশাহী তার আহবানে আগামী ২৬ আগস্ট, ২০২২ইং রোজ শুক্রবারে রোটার‍্যাক্ট ক্লাব অফ অ্যাপ্রোচ রাজশাহী একটি ট্রেইনিং প্রোগ্রাম আয়োজন করেছে তার ঘোষণা দিয়েছে। উক্ত ট্রেনিং প্রোগ্রামে যারা রেজিঃ করবেন তাদের কে একটি করে সার্টিফিকেট প্রদান করা হবে।
উক্ত সভায় আর কোনো কাজকর্ম না থাকায় সভাপতি ৩০৩ তম সভার আসার আহ্বান জানিয়ে ৩০২ তম সভা মন্তব্য ঘোষণা করলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....