মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

শ্রীলঙ্কা হবে না বাংলাদেশ, প্রবাসীদের আশ্বস্ত করলেন রাষ্ট্রদূত

রিপোর্টারের নাম
  • সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২৭ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না, এই বিশ্বাস রাখতে প্রবাসীদের প্রতি অনুরোধ করেছেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান। তিনি বলেন, বাংলাদেশে মধ্যপ্রাচ্য থেকে রেমিট্যান্স প্রেরণকারী দেশ হিসেবে কুয়েত তৃতীয় স্থানে রয়েছে। শনিবার (২০ আগস্ট) বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত শাখার উদ্যোগে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত এ কথা বলেন।

খাইতান রাজধানী প্যালেস হোটেলে সংগঠনের সভাপতি হোসেন আহমেদ আজিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হানিফ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দূতাবাসের কাউন্সিলর ইকবাল আক্তার, দূতালয় প্রধান ও প্রথম সচিব নিয়াজ মুর্শেদ, বাংলাদেশ কমিউনিটি সভাপতি জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, ড. মনিরুজ্জামানসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর অসংখ্য নেতাকর্মী ও তাদের পরিবার।

রাষ্ট্রদূত প্রবাসীদের উদ্দেশে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না, এটা নিশ্চিত। আপনারা বৈধপথে রেমিটেন্স পাঠিয়ে নিজেদের অর্থকে নিরাপদে রাখুন। এতে দেশও উপকৃত হবে। এসময় সবাইকে ঐক্যবদ্ধভাবে চলার পরামর্শ দেন তিনি।

সূত্রঃ সময় নিউজ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....