মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

বাগমারায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৯২ দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ০৯নং শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লিগ এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও জাতির পিতাসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মোঃ শহিদুল ইসলাম (বাংলা বিভাগ,মচমইল ডিগ্রী কলেজ) এরপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মোঃ আলহাজ্ব এনামুল হক এমপি সদস্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও সভাপতি, বাগমারা উপজেলা আওয়ামী লিগ তিনি শোক দিবসের সংক্ষিপ্ত বক্তব্যর মধ্য দিয়ে আলোচনা সভা শুরু করেন। তিনি সবাই কে এক হওয়ার ঐক্যবোদ্ধ এবং সবার সুসাস্থ্য কামনা করে তার বক্তব্য শেষ করেন। এছাড়া মূল বক্তব্য পেশ করেন আওয়ামী লীগ সভাপতি আঃ হাকিম প্রামাণিক ০৯নং শুভডাঙ্গা ইউনিয়ন। অনুষ্ঠানটি আয়োজন করে শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃআব্দুল হাকিম প্রামানিক ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর স্মৃতিচারণের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধে পেছনে বঙ্গবন্ধুর দেশের দল মত নির্বিশেষে সবাইকে একতাভুক্ত করতে পারার আসধারণ ক্ষমতার কথা তুলে ধরেন। তিনি উল্লেখ করেন, বঙ্গবন্ধু সারাজীবন দেশের জন্য দিয়ে গেছেন। সেই বঙ্গবন্ধুকে সপরিবারে জীবন দিতে হলো। এর চেয়ে কলঙ্কময় অধ্যায় আর কিছু নেই। আরও বক্তব্য রাখেন অনুষ্ঠানের পরিচালক মোঃ আজাহার আলি ( সাধারন সম্পাদক শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ) কুমার প্রতিক দাস (কৃষি বিষয়ক সম্পাদক)মোঃ গোলাম সারোয়ার ( চেয়ারম্যান নরদাশ ইউনিয়ন) আহসান হাবিব (আহব্বায়ক শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ) কহিনুর বেগম (যুগ্ন সাধারন সম্পাদক উপজেলা পরিষদ) আঃ মজিদ শেখ (সদস্য শুভডাঙ্গা ইউনিয়ন)হারুন অর রশিদ (সাংগঠনিক সম্পাদক বাগমারা উপজেলা) এছাড়া উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন আসাদুজ্জামান আসাদ (যুগ্ন সাধারন সম্পাদক বাগমারা উপজেলা) মোছাঃ মরিয়ম বেগম (সহ সভাপতি শুভডাঙ্গা ইউনিয়ন) আঃ মজিদ শেখ (সদস্য শুভডাঙ্গা ইউনিয়ন)আলী হাসান (সাস্থ্য বিষয়ক সম্পাদক বাগমারা উপজেলা) )মোঃপলাশ মীর সাংগঠনিক সম্পাদক শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ ) আতিক হাসান (দপ্তর সম্পাদক শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ) শ্রী বিকাশ কুমার (সম্মানিত সদস্য শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ) বাবুল আক্তার (যুগ্ন সম্পাদক শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ) রিয়াজ উদ্দিন (সহ সম্পাদক শুভডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ)

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....