মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

চোলাই মদ তৈরির সরঞ্জামসহ গ্রেফতার ২

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৩৪ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ বনাঞ্চলের ভেতরে চোলাই মদ তৈরির কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ চোলাই মদসহ আবুল কালাম (৪০) ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ আগস্ট) রাতে আজগানা ইউনিয়নের আজগানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে গত বুধবার (১০ আগস্ট) তেলিনা মহিষবাথান গ্রামের ওমর মীর (৫০) ও তার সহযোগী আব্দুল করিমকে বিপুল পরিমান চোলাই মদসহ গ্রেফতার করা হয়।  এবং ৭৭৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ কুড়িগ্রামের হোসেন আলীও (৩৪) গ্রেফতার হয়।

শনিবার (২০ আগস্ট) মির্জাপুর থানা পুলিশ সূত্র জানায়, ১১ নম্বর আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল কাদের সিকদার জানান, আজগানা মহিষবাথান গ্রামের ওমর আলীর ছেলে আব্দুল করিম, তেলিনা গ্রামের ওমর মীর এবং আজগানা গ্রামের আবুল কালাম ও তার  সহযোগীরা দীর্ঘ দিন ধরে এলাকায় চোলাই মদের কারখানায় মদ তৈরি করে মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদ পেয়ে শুক্রবার রাতে মাটি খুড়ে চোলাই মদ তৈরির বিভিন্ন সরঞ্জামসহ কালাম ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়।

এর আগে মির্জাপুর থানার এসআই একরামুল হকসহ কয়েকজন পুলিশ মদ তৈরির কারখানায় হানা দিয়ে মূলহোতা করিম এবং ওমর মীরকে গ্রেফতার করে। এসময় মদ তৈরির বিভিন্ন উপকরণ এবং প্রায় ২১৫ লিটার মদ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, ‘বিপুল পরিমাণ চোলাই মদসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তাদের নামে মাদক আইনে নিয়মিত মামলা হয়েছে।’

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....