শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

অতিরিক্ত দাম ও মূল্য তালিকা প্রদর্শন না করায় জরিমানা

রিপোর্টারের নাম
  • সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৩১ দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীতে ডিম ও কেরোসিনের মূল্য বেশি নেওয়া এবং মাংস ও গ্যাসের মূল্য তালিকা প্রদর্শন না করায় তিনটি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার সকালে মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়। জরিমানা আদায় করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ।

তিনি জানান, নিয়মিত বাজার তদারকি কার্যক্রমের অংশ হিসেবে সকালে বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় অভিযান চালানোর সময় ডিম ও কেরোসিনের মূল্য বেশি নেওয়ায় মুদি দোকান কামরুল স্টোরকে ৮ হাজার টাকা, গ্যাস সিলিন্ডারের মূল্য প্রদর্শন না করায় রাফি ট্রেডার্সকে ২ হাজার টাকা এবং মাংসের মূল্য প্রদর্শন না করায় রাদিয়া মাংস স্টোরকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....