মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

সরকার ক্ষমতায় থাকলে জনগণের বাঁচার উপায় থাকবে না: আবদুস সালাম

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ২৫ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ এই সরকার ক্ষমতায় থাকলে জনগণের বাঁচার কোনো উপায় থাকবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় গণতান্ত্রিক পার্টির একাংশ (জাগপা) আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বিদ্যুতের লোড শেডিং ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

আবদুস সালাম বলেন, ‘পানির দাম বাড়াচ্ছে, গ্যাসের দাম বাড়াচ্ছে। এই সরকার জনগণকে ভাতে মারবে, পানিতে মারবে। এই জনগণের ওপরেই তাদের আক্রোশ। সেজন্য বলতে চাই, আজকে আন্দোলন শুধু বিএনপির নয়। সকল দলমত সবাই মিলে আজকে এই সরকারকে ক্ষমতা থেকে হঠাতে না পারলে ভোটের অধিকার, গণতান্ত্রিক অধিকারতো গেছে। এখন সার্বভৌমত্ব থাকবে কি না। পররাষ্ট্রমন্ত্রী বলেছে, ভারত এমন এমন কাজ করে তারপরও সম্পর্ক টিকিয়ে রাখার জন্য ওনারা এর প্রতিবাদ করেন না। উনি বাংলাদেশের মন্ত্রী না ভারতের মন্ত্রী।’

এই সরকারের অধীনে কেউ নিরাপদ নয় দাবি করে বিএনপির এই নেতা বলেন, আজকে ঘরে বসে থাকলে হবে না। সবাইকে বলতে হবে তেল, গ্যাসের দাম বাড়ল কেন? আমি সবাইকে রাজপথে নেমে আসার জন্য আহ্বান করছি।

জাগপার সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানের সভাপতিত্বে ও এসএম শাহাদাত হোসেনের পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, পিপলস লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব হোসেন, এনপিপির যুগ্ম-সম্পাদক ফরিদ উদ্দিন, কৃষক দলের সাবেক যুগ্ম-সম্পাদক শাহজাহান মিয়া সম্রাট, জাগপার প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী হাসানুজ্জামান, যুগ্ম-মহাসচিব ডা. আওলাদ হোসেন শিল্পী, সাংগঠনিক সম্পাদক মো. হোসেন মোবারক, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু, জাগপা ছাত্র লীগের সভাপতি ডা. আলী আকবর।

সূত্রঃ আজকের পত্রিকা

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....