মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

প্রতিবন্ধী নারীকে ধর্ষণের মামলায় অভিযুক্ত গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ২১ দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর চারঘাটে মানসিক প্রতিবন্ধী এক নারীকে (৩০) ধর্ষণের ঘটনায় রশিদ কালু (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার সকালে ধর্ষণের শিকার ওই নারীর ছোট বোন বাদী হয়ে রশিদ কালুকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার রশিদ কালু উপজেলার শলুয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত বছির আলীর ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মানসিক প্রতিবন্ধী ওই নারীর বাবা নেই। মা ও বোনদের সঙ্গে থাকতেন তিনি। গতকাল বৃহস্পতিবার বিকেলে ভুক্তভোগীকে বাড়িতে রেখে তাঁর মা ব্যক্তিগত কাজে বাইরে যান। এ সময় প্রতিবেশী রশিদ কালু ওই নারীকে তাঁর মা ডাকছে বলে বাড়ির পাশের আমবাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। ওই নারীর চিৎকারে স্থানীয়রা গিয়ে তাঁকে উদ্ধার করেন। পরে এলাকাবাসী রশিদ কালুকে আটক করে শলুয়া ইউনিয়ন পরিষদে বেঁধে রাখেন।

রাত ৮টার দিকে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ওই নারীর ছোট বোন বাদী হয়ে আজ সকালে চারঘাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামি রশিদ কালুকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্যদিকে ভুক্তভোগী ওই নারীকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....