শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়ায় এশিয়ান বার্তার প্রতিনিধি সম্মেলন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রাজশাহী জেলা শাখার ১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী দূর্গাপূজা উপলক্ষে রাজশাহীতে এমপি বাদশার আর্থিক অনুদান সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ: মাসুদ হোসেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ৫ টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা  তানোরে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাসিকের গঠিত কমিটির সভা অনুষ্ঠিত  এলআইইউপিসি প্রকল্পের সিটি লেভেল মাল্টিসেক্টরাল নিউট্রিশন কো-অর্ডিনেশন কমিটির সভা  রাসিক মেয়রের সাথে টেনিস বিজয়ী খেলোয়াড়দের সৌজন্য সাক্ষাৎ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে বহুজাতিক কোম্পানিতে চাকুরীর দক্ষতা এবং ইতিবাচক মনোভাব বিষয়ক সেমিনার 

চুরি যাওয়া রিকশা খুঁজতে গিয়ে হয়ে ওঠেন চোরচক্রের হোতা

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২০ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ পটুয়াখালী থেকে ১৫ বছর আগে জীবিকার সন্ধানে ঢাকায় আসেন কামাল হোসেন কমল। ঢাকায় এসে শুরু করেন রিকশা চালানো। ভালোই চলছিল। হঠাৎ এক দিন চুরি হয়ে যায় রিকশাটি।

কমলের মাথায় যেন আকাশ ভেঙে পড়ে। হন্যে হয়ে খোঁজা শুরু করেন সেই রিকশা। আর তখনই পাল্টে যায় জীবনের গতিপথ। খুঁজতে খুঁজতে দেখা মেলে চোরচক্রের। এক পর্যায়ে জড়িয়ে পড়েন সেই চোরচক্রের সঙ্গে। এরপর রিকশা চুরিকে নিজের পেশা বানিয়ে নেন। ধীরে ধীরে কমল হয়ে ওঠেন রিকশা চোর চক্রের হোতা।

গতকাল কমলসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। চক্রের অন্য সদস্যরা হলেন মো. সাজু, মো. ফজলু ও শাহীন সরদার। এ সময় তাঁদের কাছ থেকে ব্যাটারিচালিত ২৩টি অটোরিকশা, অটোরিকশার ১৮টি চার্জার ব্যাটারি, চারটি মোবাইল ফোন এবং চারটি মাস্টার চাবি উদ্ধার করা হয়।

গতকাল রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৩-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, ১২ বছর ধরে রিকশা চুরি, ছিনতাই ও ডাকাতির সঙ্গে জড়িত কমল। তিনি এই চক্রের হোতা। রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ব্যাটারিচালিত রিকশা চুরির পর সবুজবাগ ও মুগদা এলাকার বিভিন্ন গ্যারেজে রাখত চক্রটি।

সূত্রঃ কালের কন্ঠ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....