মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

আনোয়ারায় এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, যুবক আটক

রিপোর্টারের নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২০ দেখেছেন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ১০টার দিকে সুনীল তাঁর বাড়ির সামনে পুকুরপাড়ে গাছের ডাল কাটছিলেন। এ সময় তাঁর সঙ্গে প্রতিবেশী দিনমজুর পরিমল নাথও কাজ করছিলেন। কিছুক্ষণ পর অপরিচিত এক যুবক এসে তাঁদের সঙ্গে কাজ করতে চান। ভাত ও ১০০ টাকা মজুরির বিনিময়ে ওই যুবক কাজ করার জন্য রাজি হন।

পরিমল নাথ বলেন, ‘আমি ও সুনীল সকালে পুকুরপাড়ে গাছের ডালপালা কাটার কাজ শুরু করি। ওই সময় লোকটি এসে বলে, সেও কাজ করবে। কিছুক্ষণ কাজ করার পর ওই লোকের জন্য ভাত আনতে যাই। ওই সময়ই লোকটি তার হাতে থাকা দা দিয়ে সুনীলের ঘাড়ে কোপ দেয়।’

এদিকে সুনীলকে কোপানোর পর স্থানীয় লোকজন ওই যুবককে ঘিরে ফেলেন। এ সময় তিনি স্থানীয় কয়েকজনকেও আঘাত করেন। পরে স্থানীয় লোকজন ওই যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

বারশত ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ বলেন, সকালে অভিযুক্ত ব্যক্তিকে ধরতে কয়েক শ লোক সেখানে জড়ো হয়েছিল। তখন অপরিচিত ওই লোকের হামলায় তিনিসহ কয়েকজন আহত হয়েছেন।

জানতে চাইলে আনোয়ারা থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম সরকার বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। আটক ব্যক্তি কিছুটা অসংলগ্ন আচরণ করছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে।

সূত্রঃ প্রথম আলো

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....