মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

বিএনপি স্বাধীনতা বিরোধী শক্তির সাথে মিলেমিশে গেছে : বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী

রিপোর্টারের নাম
  • সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ২০ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান বলেছেন, বিএনপি স্বাধীনতা বিরোধী অপশক্তির সাথে মিলেমিশে গেছে। সকল গণতান্ত্রিক চর্চা অক্ষুন্ন রেখে জাতির পিতার কণ্যা জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করে দেশকে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। বৈশ্বিক পরিস্থিতিতে গণতান্ত্রিক আন্দোলনের নামে বিএনপি স্বাধীনতা বিরোধী অপশক্তির সাথে মিলেমিশে অপতৎপরতা চালানোর নীল নকশা প্রণয়ন করে তা বাস্তবায়নের অপচেষ্টা চালাচ্ছে । জাতীয় শোক দিবস উপলক্ষে ঈশ্বরদী উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি একথা বলেছেন।

মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ গণতান্ত্রিক দল। আমাদেরকে নতুন করে ডেমোক্রেসী শেখনোর দরকার নেই। যাদের নতুন নতুন পাখা গজিয়েছে, তারাই গণতন্ত্র গণতন্ত্র বলে বেশী ছটপট করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন নেই, রাত নেই মানুষের জন্য নিরলসভাবে কাজ করে চলেছেন। প্রধানমন্ত্রীর প্রতি জনগণের আস্থা আছে। জনগণ এতো বোকা নয়। তারা তাদের কথা বলতেই থাকুক, আমরা কাজ করে যাব। ইনশাল্লাহ্ আগামী নির্বাচনে এদেশের জনগণ স্বাধীনতা ও উন্নয়ন বিরোধীদের ব্যালটের মাধ্যমেই সমুচিত জবাব দিবে।

পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলী হোসেন, রূপপুর পারমাণবিকের প্রকল্প পরিচালক ড. শৌকত আকবর, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌর মেয়র ইসাহক আলী মালিথা, প্রকল্পের প্রধান প্রশাসনিক কর্মকর্তা অলোক চক্রবর্তি, সাইট ডিরেক্টর প্রকৌশলী আশরাফুল ইসলাম, সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খানসহ পরিষদের সকল কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস। পরে পরিষদ চত্বরে বৃক্ষরোপণ এবং প্রাতমিকে প্রতিবন্ধি শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়।

সূত্রঃ ইত্তেফাক

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....