মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

বার্সা সমর্থকদের জন্য সুখবর

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৯ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ লা লিগার নতুন মৌসুম শুরুর পরদিনই মাঠে নামবে বার্সেলোনা। নিবন্ধন জটিলতায় রায়ো ভায়েকানোর বিপক্ষে সে ম্যাচে অনিশ্চয়তায় ছিল গ্রীষ্মের দলবদলে ক্লাবে নতুন করে যুক্ত হওয়া লেভানদোভস্কি-রাফিনিয়াদের মাঠে নামা নিয়ে। অবশেষে প্রয়োজনীয় অর্থ জোগাড় হওয়ায় যথাসময়েই নিবন্ধিত হচ্ছেন তারা।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা শুক্রবার (১২ আগস্ট) তাদের প্রতিবেদনে জানিয়েছে, বার্সা তাদের স্টুডিওর ২৪.৫ শতাংশ অর্ফিয়াস মিডিয়ার কাছে বিক্রি করে খেলোয়াড় নিবন্ধনের প্রয়োজনীয় অর্থ সংগ্রহ করেছে।

ফলে গ্রীষ্মের দলবদলে নতুন করে ক্যাম্প ন্যুতে যোগ দেয়া রবার্ট লেভানদোভস্কি, রাফিনিয়া, জুলেস কুন্দে, ফ্রাঙ্ক কেসি ও আন্দ্রেস ক্রিসটেনসেনরা নিবন্ধিত হয়েই রায়ো ভায়েকানোর বিপক্ষে লা লিগায় নিজেদের অভিষেক ম্যাচ খেলতে পারবেন। এ ছাড়া কাতালানদের সঙ্গে নতুন করে চুক্তি হওয়া সার্জিও রবার্তো ও উসমান দেম্বেলেদের নিবন্ধন নিয়েও আর কোনো ঝামেলা পোহাতে হচ্ছে না বার্সাকে।

এর আগে বার্সার আর্থিক কাঠামোয় ১৫০ মিলিয়ন ইউরো ঘাটতি আছে জানিয়ে নতুন মৌসুমে দলে যোগ দেয়া ফুটবলারদের নিবন্ধন আটকে দিয়েছিল লা লিগা কর্তৃপক্ষ। সমস্যা সমাধানে লা লিগা কর্তৃপক্ষ বার্সাকে খেলোয়াড় বিক্রি করে এবং বেতন কমিয়ে ওই ঘাটতি অর্থ পূরণ করার পরামর্শ দিয়েছিল।

তবে লিগ শুরুর মাত্র কয়েক দিন আগে ফুটবলার বিক্রি করে ও বেতন কমিয়ে এ অর্থ যোগ করা সম্ভব নয় বলে বার্সার তাদের স্টুডিওর  প্রায় ২৫ শতাংশ বিক্রি করে দিয়েছে। এ নিয়ে নিজেদের স্টুডিওর মোট ৪৯ শতাংশ বিক্রি করে দিল বার্সা। এর আগে গত ৪ আগস্ট সোসিউস ডটকমের কাছে তাদের স্টুডিওর ২৪.৫ শতাংশ বিক্রি করে বার্সা। শুধু স্টুডিও বিক্রি নয়, নতুন মৌসুমে দল ঘোচাতে ও ফুটবলার নিবন্ধন করতে ঋণে জর্জরিত কাতালানরা টিভি স্বত্ব বিক্রির পাশাপাশি হোম ভেন্যু ন্যু ক্যাম্পে বিয়ে ও জন্মদিনের অনুষ্ঠানের জন্য ভাড়া দিয়েও অর্থ সংগ্রহ করেছিল।

সূত্রঃ সময় নিউজ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....