মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক তূর্য চারঘাটে নিজ গায়ে আগুন লাগিয়ে বৃদ্ধার আত্মহত্যা রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেল বিদ্যুতের খুঁটি নগরায়নের নয়া মহামারি ‘শব্দদূষণ’ রোধের দাবি তরুণদের আরইউজে সম্পাদকের ওপর হামলায় জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার নিন্দা বানেশ্বরে নাদের আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সভাপতির হাতাহাতি ওয়ালটনের কল সেন্টারে চাকরির সুযোগ রাজশাহীর শ্রেষ্ঠ ইউএনও দুর্গাপুরের সোহেল রানা পুঠিয়া রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন: সভাপতি আরিফ, সম্পাদক রুবেল তানোরে রংতুলির কাজ শেষ, থানে তোলার অপেক্ষায় প্রতিমা 

এশিয়া কাপের স্কোয়াডে নেই লিটন, সোহান ও ইয়াসির

রিপোর্টারের নাম
  • সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১২ দেখেছেন

প্রসঙ্গ ডেস্কঃ এশিয়া কাপের জন্য বৃহস্পতিবার (১১ আগস্ট) দল ঘোষণা করার কথা থাকলেও, শেষ পর্যন্ত সাকিব ইস্যুতে আর চূড়ান্ত হয়নি স্কোয়াড। তবে সেখানে ইনজুরিতে পড়া লিটন দাস ও নুরুল হাসান সোহানের সঙ্গে জায়গা হচ্ছে না ইয়াসির আলি রাব্বিরও।

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আঙুলের ইনজুরিতে মাঠ থেকে ছিটকে যান নুরুল হাসান সোহান। সে সময় জানা গিয়েছিল, সুস্থ হয়ে তার মাঠে ফিরতে সময় লাগবে প্রায় চার সপ্তাহ। ফলে তিনি যে আগামী ২৭ আগস্ট থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপে থাকছেন না সেটা আগেই নিশ্চিত ছিল।

তাছাড়া ওয়ানডে সিরিজে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়া লিটন দাসও মাঠের বাইরে গিয়েছেন চার সপ্তাহের জন্য। তাই তিনিও সঙ্গী সোহানের। কিন্তু গত জুনে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ইনজুরিতে পড়া ইয়াসির রাব্বির এশিয়া কাপে ফেরা নিয়ে ছিল প্রত্যাশা।

কিন্তু পুরোনো চোট তার জাতীয় দলের ফেরার অপেক্ষা করেছে আরও দীর্ঘ। তার কোমরের পুরোনো ব্যথা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। গত রোববার (০৭ আগস্ট) খুলনায় বাংলাদেশ টাইগারের হয়ে এইচপির বিপক্ষে ম্যাচে ফিল্ডিং করার সময় ব্যথা অনুভব করেন তিনি। ব্যথা তীব্র হওয়ায় তাৎক্ষণিক মাঠ ছাড়েন রাব্বি। একইদিন বিকেলেই খুলনা থেকে ঢাকায় ফেরেন মিডলঅর্ডার এ ব্যাটার।

বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসেন রাব্বির বিষয়ে বলেন, ‘রাব্বি নতুন করে চোট পায়নি, পুরোনো ব্যথা ফিরে এসেছে। প্রাথমিক বিশ্রাম শেষে ব্যথানাশক ইনজেকশন দেয়ার সিদ্ধান্ত নেওয়া হতে পারে।’

এদিকে শুক্রবার (১২ আগস্ট) ঘোষণা করা হবে এশিয়া কাপের স্কোয়াড। সেখানে এ তিন ক্রিকেটার না থাকার বিষয়টি নিশ্চিত করে বিসিবি সভাপতি বলেন, ‘দলটা আমরা খুব সম্ভব আগামীকাল (শুক্রবার) দিয়ে দিব কিংবা সর্বোচ্চ পরশু দিন (শনিবার)। আগামীকালকেই দিয়ে দেওয়ার সম্ভাবনা খুব বেশি। দৃশ্যটা কেমন হতে পারে সেসব নিয়ে আলাপ আলোচনা হয়েছে (আজকের বৈঠকে)। এখানে আমাদের একটা জিনিস মাথায় রাখতে হয়েছে তামিম টি-টোয়েন্টি খেলছে না। লিটন দাস, সোহান ও রাব্বি তিনজনই ইনজুরিতে। সুতরাং তিনজনই নেই আমাদের স্কোয়াডে। সুতরাং, দলটা গোছানোই ছিল মূল ইস্যু।’

তবে এদিন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিনের বিষয়ে কোনো কথা হয়নি। স্কোয়াডে তার অন্তর্ভূক্তি নিয়ে এতদিন অনিশ্চয়তা দেখা গেলেও, বাদ পড়াদের তালিকায় পাপন তার নাম উল্লেখ করেননি। ফলে এশিয়া কাপে তার ফেরার সম্ভাবনাই বেশি।

সূত্রঃ সময় নিউজ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....