বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

রামেক হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

রিপোর্টারের নাম
  • সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৫১ দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী মেডিক্যাল কলেজ (হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনায় এবং উপসর্গ নিয়ে মোট তিনজনের মৃত্যু হয়েছে। রোববার (২৪ জুলাই) রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান করোনা ও উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন ২ জন রাজশাহীর এবং একজন নাটোরের।যার মধ্যে রয়েছে দুজন নারী ও একজন পুরুষ। মারা যাওয়া ব্যক্তিদের বয়স ৪০ থেকে ৮২ বছরের মধ্যে। তারা প্রত্যেকেই হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। এদিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩০ নম্বর ওয়ার্ডে ২৪ টি সেন্ট্রাল অক্সিজেন যুক্ত বেডে রোগী ভর্তি রয়েছে মোট ৮ জন। তারমধ্যে করোনা সন্দেহভাজন ৫ জন, করোনা পজেটিভ ১ জন ও করোনা নেগেটিভ রোগী রয়েছে ২ জন। অ্ন্যদিকে,গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে ৪৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৯জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে নমুনা পরীক্ষার অনুপাতে রাজশাহী জেলায় করোনা শনাক্তের হার ২০ দশমিক ৪৬ শতাংশ।

এর আগে গতকালও রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়। তারপরও সাধারণ মানুষ মাস্ক ও স্বাস্থ্যবিধি মানছেন না। তবে বিষেজ্ঞরা বলছেন এখনই সর্তক না হলে পরিস্থিতি খারাপের দিকে যাওয়ার সম্ভবনা রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার.....

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো খবর.....